কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০২ জানুয়ারি, ২০১৯

কোটালীপাড়ায় ভলিবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৫

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ভলিবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ফয়জর আলী শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত ফয়জর আলী শেখ উপজেলার দক্ষিণ হিরণ গ্রামের আজিজুল শেখের ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

হিরণ গ্রামের ইউপি সদস্য মেহেদী হাসান জানান, গত সোমবার সন্ধ্যার আগ মুহূর্তে দক্ষিণ হিরণ গ্রামের যুবকরা দুই ভাগে ভাগ হয়ে ভলিবল খেলছিল। এ সময় রবিউল শেখ ও সুমন শেখের মাঝে খেলা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ফয়জর আলী শেখ গুরুতর আহত হয়। আহত ফয়জর শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি আরো জানান, এই সংঘর্ষে উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে অপু শেখ ও লিখন শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কোটালীপাড়া থানার এসআই মোশারফ হোসেন জানান, ফয়জর আলী শেখের নিহত হবার সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। তবে স্থানীয় অনেকেই বলছেন ফয়জর আলী শেখ হার্টঅ্যাটাকে মারা গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আমরা তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close