কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

  ২২ ডিসেম্বর, ২০১৮

ধানের শীষ আর নৌকা একটা বিপদ, অন্যটি আপদ : সেলিম

দেশের নির্বাচনব্যবস্থা এমন করে সাজানো হয়েছে যে, যারা ক্ষমতায় আছে তারা ক্ষমতা ছাড়তে চান না। দেশের মানুষ দুটি ভাগ হয়ে গেছে। এক ভাগ মানুষ একদিকে, ৯৯ ভাগ মানুষ আরেক দিকে। এক ভাগ আবার দুটি গোষ্ঠী হয়ে গেছে। একটা ধানের শীষের গোষ্ঠী আরেকটা নৌকার গোষ্ঠী। অনেকে বলে সবচেয়ে বড় ব্যবসা এমপিগিরির ব্যবসা। আমাদের রাষ্ট্রপতি বলেছেন, যে পার্লামেন্টে ৮০ ভাগ ব্যবসায়ী সেখানে ব্যবসায়ীদের স্বার্থে আইন হবে নাকি জনতার স্বার্থে আইন হবে। এই অবস্থা আর কতদিন চলবে? ধানের শীষ আর নৌকা- একটা আপদ আরেকটা বিপদ।

গতকাল শুক্রবার কাপাসিয়া বাজারে গাজীপুর-৪ আসনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রার্থী মানবেন্দ্র দেবের গণসংযোগ শেষে এক পথসভায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সভাপতি মুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম সেলিম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগকে সরিয়ে বিএনপি আসলে কোনো লাভ নেই। এই যে বললাম, একটা আপদ, আরেকটা বিপদ। এদের বর্জন করতে হবে। রাষ্ট্র শাসনে একটা পরিবর্তন দরকার। একটা পদ্মা সেতু শেখ হাসিনা করেছেন, আমরা সমস্ত বেআইনি সম্পত্তি বাজেয়াপ্ত করে পদ্মা সেতুর মতো তিনটি সেতু করে দেব। অর্থনীতি হবে গরিবমুখী।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশে ছাত্র ইউনিয়ন সাবেক সভাপতি গাজীপুর-৪ সিপিবি মনোনীত প্রার্থী মানবেন্দ্র দেব, গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কার্যকরী সভাপতি রুহুল আমীন, সিপিবি জেলা সভাপতি জয়নাল খান, উপজেলা সিপিবি নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close