চট্টগ্রাম ব্যুরো

  ২২ ডিসেম্বর, ২০১৮

বাঁশখালীর চাম্বল বাজার রণক্ষেত্র

জাতীয় পার্টির নির্বাচনী সভায় হামলা, আহত ৩০

চট্টগ্রামের বাঁশখালীতে জাতীয় পার্টির নির্বাচনী মতবিনিময় সভায় হামলার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার বিকেলে এ ঘটনায় অন্তত ৩০ জন আহত ও ৭০ রাউন্ড গুলি ছোড়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে বাঁশখালীর চাম্বল বাজারে মতবিনিময় সভার আয়োজন করেন উক্ত আসনে জাতীয় পার্টির প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী। মতবিনিময় সভাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার থেকে এলাকায় আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর অনুসারীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। এ নিয়ে গতকাল শুক্রবার সকাল থেকে বাঁশখালীর চাম্বল এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে চাম্বল মাদ্রাসা এলাকায় জাতীয় পার্টির কর্মীদের মিছিলে ফাঁকা গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে মুহূর্তেই সড়ক থেকে গাড়ি উধাও হয়ে যায়। একই সময় টাইম বাজার এলাকায়ও ফাঁকা গুলিবর্ষণের ঘটনা ঘটে। এরপর বিকেল ৪টার দিকে চাম্বল বাজার এলাকায় জাতীয় পার্টির প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী পৌঁছালে হামলার ঘটনা ঘটে। এ সময় তার গাড়ি ভাঙচুর করা হয়। এরপর দুই পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে, সংঘর্ষের ঘটনায় অর্ধশত আহত হয়েছেন, তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতাল ও বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাঁশখালী থানার ওসি কামাল হোসেন বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছেন। এ সময় অন্তত ৭০ রাউন্ড গুলিবর্ষণের ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close