ভোলা প্রতিনিধি

  ১৫ ডিসেম্বর, ২০১৮

ভোলায় বিএনপি ও বিজেপি কর্মীদের আ.লীগে যোগদান

‘দেশের বুদ্ধিজীবীদের হত্যা করেছে জামায়াত আর সেই জামায়াতের সঙ্গেই রয়েছে বিএনপি। এখন তাদের সঙ্গে যোগ হয়েছেন ড. কামাল হোসেন। যিনি ছিলেন বঙ্গবন্ধুর পররাষ্ট্রমন্ত্রী। তার কোনো নীতি-আদর্শ নেই। তিনি খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন।’ গতাল শুক্রবার ভোলার রাজাপুর ইউনিয়নে নির্বাচনী পথসভায় ভোলা-১ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী তোফায়েল আহমেদ এসব কথা বলেন। এ সভায় বিএনপি ও বাংলাদশে জাতীয় পার্টির (বিজেপি) আড়াই শতাধিক কর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। এদের মধ্যে স্থানীয় নেতারাও রয়েছেন।

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের এ সদস্য বলেন, ‘২০০১ সালের পর বিএনপি অনেক অন্যায়-অত্যাচার করেছে। গত ১০ বছর ধরে বিএনপি প্রার্থীরা তাদের নির্বাচনী এলাকায় আসেনি। এখন তারা জনরোষের ভয়ে আছে। কারণ জনগণ তাদের প্রশ্ন করার জন্য প্রস্তুত আছে। তারা কী জবাব দেবেন? কিন্তু আমরা বিরোধী দলে থাকা অবস্থায় নিয়মিত এলাকায় এসেছি।’ তিনি বলেন, ‘বিএনপি সারা দেশে এত অত্যাচার করেছে, তারা আবার ক্ষমতায় এলে আগের চেয়ে আরো বেশি অত্যাচার করবে। আর তাই দলমত-নির্বিশেষে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পাটোয়ারীর সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন, মইনুল হোসেন বিপ্লব, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান খাঁ, সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল কবির মিঠু প্রমুখ। পথসভায় বিএনপি ও বিজেপির আড়াই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close