নিজস্ব প্রতিবেদক

  ১৪ ডিসেম্বর, ২০১৮

ইসিতে মেজর হাফিজের অভিযোগ

নির্বাচনী এলাকায় যেতে ছাত্রলীগ-যুবলীগের বাধা

নিজের নির্বাচনী এলাকায় যেতে ক্ষমতাসীন দলের অঙ্গসংগঠন ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা লঞ্চে ওঠতেই দিচ্ছে না বলে নির্বাচন কমিশনে (ইসি) অভিযোগ করেছেন ভোলা-৩ আসনে বিএনপির প্রার্থী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ। রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে গিয়ে গতকাল বৃহস্পতিবার নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরীর কাছে লিখিত অভিযোগ দিয়ে ইসির কাছে লঞ্চে ওঠার নিরাপত্তা চেয়েছেন তিনি।

অভিযোগ দিয়ে ইসি থেকে বের হয়ে যাওয়ার সময় তিনি সাংবাদিকদের বলেন, গত বুধবার তাসরিফ-৪ নামের লঞ্চে করে তার নির্বাচনী এলাকা ভোলার লালমোহনে যাওয়ার কথা ছিল।

সাড়ে ছয়টার দিকে তিনি সদরঘাটে যান। গিয়ে জানতে পারেন, ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা লঞ্চের নিয়ন্ত্রণ নিয়েছে। তারা লঞ্চটিকে মাঝ নদীতে নিয়ে যায় এবং ৪০টি কেবিন ভাঙচুর করে। তার কর্মীদের মারধর করে। তিনি জীবন নিয়ে ফিরে আসেন।

‘আমি ছয়বারের এমপি। জীবনে কখনো হারিনি।’ এসব কথা উল্লেখ করে তিনি ইসির কাছে লঞ্চে ওঠার নিরাপত্তা দাবি করেন। হাফিজ উদ্দিন বলেন, লঞ্চে উঠতে পারলে তিনি এলাকায় যেতে পারবেন। আর এলাকায় গিয়ে পৌঁছাতে পারলে ইসির নিরাপত্তা লাগবে না, এলাকাবাসীই তার নিরাপত্তা দেবে। তিনি জনগণের জানমালের নিরাপত্তার জন্য এখনই সেনা মোতায়েনের দাবি জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close