শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ১২ ডিসেম্বর, ২০১৮

অপহরণের ৬ দিন পর মিলল স্কুলছাত্রের লাশ

অপহরণের ৬ দিন পর বাঁশঝাড় থেকে সাদমান ইকবাল ওরফে রাকিন নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে বাড়ির পাশের বাঁশঝাড়ের ভেতর মিলে শিশুর মরদেহ। গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের ফাউগান গ্রামে এ ঘটনা ঘটে। রাকিন ওই গ্রামের শামীম ইকবালের ছেলে। সে এবার ফাউগান সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষা দিয়েছিল। নিখোঁজ হওয়ার পরদিনই এ বিষয়ে শ্রীপুর থানায় একটি অভিযোগ করেছিলেন শিশুর বাবা।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, গত ৬ ডিসেম্বর বাড়ির পাশে খেলাধুলা করছিল শিশুটি। বিকেল ৪টার দিকে শিশুটি নিখোঁজ হয়। আশপাশের কোথাও খুঁজে না পেয়ে বাড়ির পুকুরে জাল ফেলে অনুসন্ধান চালান স্বজনরা। পরে একটি নম্বর থেকে ফোন করে শিশুর পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করা হয়। টাকা কোথায় নিয়ে আসতে হবেÑ এমনটা জানতে চাইলে বিপরীত পাশ থেকে ফোনটি কেটে দেওয়া হয়। এরপর থেকে ওই নম্বরে ফোন বন্ধ পাওয়া যায়। অভিযোগে আরো বলা হয়, যে নম্বর থেকে ফোন করা হয়েছিল সেটি শিশুর বাবা একসময় ব্যবহার করতেন। তবে গত এক বছর আগে সেটি হারিয়ে গেলে তিনি সিমটি আর উত্তোলন করেননি। ঘটনার ৬ দিন পর বাড়ির পাশের একটি বাঁশঝাড়ে মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।

শ্রীপুর থানার এসআই শহিদুল হক মোল্লা বলেন, যে নম্বর থেকে ফোন করা হয়েছে, সেটির সূত্র ধরে অপরাধী শনাক্ত করার চেষ্টা চলছে। লাশটি কয়েকদিন আগের বলে মনে হয়েছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close