রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১১ ডিসেম্বর, ২০১৮

৩ জনের কাছে জিম্মি দুই গ্রামের মানুষ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মাহমুদাবাদ এলাকার প্রতারক গরিব মাহবুব প্রধান, হাবিবুল্লাহ প্রধান ও হোসনেআরার কাছে জিম্মি হয়ে পড়েছে দুই গ্রামের মানুষ। এই তিনজনের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। গতকাল সোমবার সকালে উপজেলার টঙ্গীরঘাট ও মাহমুদাবাদ এলাকার মানুষ উপজেলার নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ও রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ করে এলাকাবাসী জানান, গরিব মাহবুব প্রধান, হাবিবুল্লাহ প্রধান ও হোসনেআরা বেগম টঙ্গীরঘাট ও মাহমুদাবাদ এলাকার মানুষের কাছে ত্রাস। তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। গরিব মাহবুব প্রধান প্রকাশ্যে দা-শিকল নিয়ে ঘুরাফেরা করেন। এলাকার নারীদের অশ্লীল ভাষায় গালাগাল করেন। তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে এসপি, ওসিকে দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয়।

হাবিবুল্লাহ প্রধানও তার বড় ভাইকে সব অপকর্মে সহযোগিতা করে। তারা প্রশাসনের নাম ভাঙিয়ে এলাকায় অরাজকতা ও উত্তেজনা সৃষ্টি করে। এই তিন ভাইবোন এর আগেও পিন্টু ও নাবিল নামে দুজনকে খুন করেছে। তাদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগের শেষ নেই। তাদের অত্যাচরে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির এ ব্যাপারে বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close