কাউখালীতে হত্যার আসামির আদালত থেকে পলায়ন

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুর জেলা জজকোর্ট থেকে পুলিশ হেফাজতে থাকা হত্যা মামলার এক আসামি গতকাল সোমবার পালিয়ে গেছেন। পালিয়ে যাওয়া আসামি জেলার কাউখালী উপজেলার নাঙ্গুলী গ্রামের মো. ইউনুসের ছেলে আমানুল্লাহ। ওই গ্রামের মফিজুল্লাহ মাহফুজ নামে এক ব্যাংক কর্মচারীকে হত্যার অভিযোগে আমানুল্লাহকে পুলিশ গত সেপ্টেম্বরে গ্রেফতার করে।

গত ২৬ আগস্ট নাঙ্গুলী গ্রামে এক মারামারিতে অন্যান্যের সঙ্গে গুরুতর আহত মফিজুল্লাহকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় আমানুল্লাহ এবং তার পিতা ইউনুসসহ ১০ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করা হয়। গ্রেফতারের পর আমানুল্লাহ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গতকাল সোমবার সকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অন্য আসামির সঙ্গে তাকে জেলা কারাগার থেকে হাজিরের জন্য আনা হয়। এরপর তিন এক ফাঁকে পুলিশের দৃষ্টির বাইরে পালিয়ে যান। পুলিশ জানায়, প্রিজন ভ্যান থেকে নামিয়ে আদালতে উপস্থিত করার ফাঁকে হাতকড়া থেকে হাতগলিয়ে আমানুল্লাহ পালিয়ে যান।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির এ খবর নিশ্চিত করে জানান, পলাতক আমানুল্লাহকে গ্রেফতারে তার গ্রামসহ পিরোজপুর জেলা ও পাশের এলাকায় তল্লাশি চলছে।

"