চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০১৮

চকরিয়ায় মা-বাবাকে বাড়ি ছাড়া করল পাষণ্ড পুত্র

মা-বাবাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার কারণে পাষ- পুত্রের বিরুদ্ধে মামলা করায় বড় ভাইকে হত্যার চেষ্টা চালানো হয়েছে। এ সময় বড় ভাইয়ের কাছ থেকে অস্ত্রের মুখে লুট করে নিয়ে গেছে নগদ ২ লাখ ১৩ হাজার টাকা। গত মঙ্গলবার চকরিয়ার চিরিংগা মাতামুহুরী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, চকরিয়া থেকে পার্বত্য লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নয়াপাড়া গ্রামে গিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন মৃত আজম উল্লাহর পুত্র হাজী আবুল হোসেন (৮০)। তার সংসারের ৩ ছেলের মধ্যে বড় ছেলে মো. শাহাব উদ্দিন ও ছোট ছেলে মো. সাকেরুল ইসলামে প্রবাসে (বিদেশে) থাকা অবস্থায় মেজ ছেলে মো. শেখাব উদ্দিনের ঠিকানায় যাবতীয় আয়-উপার্জনের টাকা পাঠাতেন। এ সুবাদে ৩ ভাইয়ের নামে জমি-জমা, দোকান ও স মিল ক্রয়ের কথা বলে পরিবারের সদস্যদের অজান্তে মেজ ছেলে শেখাব উদ্দিনের একার নামেই ক্রয় করেন এবং খতিয়ানসহ যাবতীয় কাগজপত্র সৃজন করেন। এ নিয়ে গত ২৫ নভেম্বর ২০১৮ পিতা বাদী হয়ে মেজ ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে লামা থানায় মামলা করেন হতভাগা বয়োবৃদ্ধ পিতা হাজী আবুল হোসেন (৮০)। এদিকে ওই মামলায় ক্ষিপ্ত হয়ে বড় ভাই শাহাব উদ্দিনকে হত্যার চেষ্টায় পরিকল্পনা নেয়।

সর্বশেষ ২৭ নভেম্বর সকাল সাড়ে ৯টার দিকে মোটরসাইকেলযোগে চকরিয়া সদরে আসার পথে মেজ ছেলে শেখাব উদ্দিনের শ্বশুর চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের জালিয়াপাড়া গ্রামের সুলতান আহমদের নেতৃত্বে হামলা করা জালিয়াপাড়া এলাকার বেশ কিছু ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে মাতামুহুরী ব্রিজ এলাকায় অতর্কিত অবস্থায় গাড়ি গতিরোধ করে ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close