প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ নভেম্বর, ২০১৮

চট্টগ্রামে ও পাবনায় গৃহবধূসহ ২ খুন

চট্টগ্রামে ছাত্রীর মাকে কুপিয়ে হত্যা করেছেন গৃহশিক্ষক। অন্যদিকে পাবনার বেড়ায় তুচ্ছ ঘটনায় একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ব্যুরো অফিস ও প্রতিনিধির পাঠানো রিপোর্ট :

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরে এক ছাত্রীর মাকে কুপিয়ে হত্যা করেছেন গৃহশিক্ষক। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে নগরের আকবর থানাধীন বিশ্বকলোনি বেড়া মসজিদ এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত মো. শাহজাহানকে (২৯) স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করেছেন।

বেড়া (পাবনা) : পাবনার বেড়া উপজেলায় গতকাল মঙ্গলবার বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবলু শেখ (৪৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার হাটুরিয়া গ্রামে গতকাল বিকেল ৫টার দিকে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাটুরিয়া গ্রামের বাবলু শেখ ও হেলালউদ্দিন একে অপরের প্রতিবেশী। তাদের বাড়ির দুজন শিশু গতকাল বিকেলের দিকে বাজারে এলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরই জের ধরে গতকাল বিকেল ৫টার দিকে দুই বাড়ির লোকজন ঝগড়ায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে হেলালউদ্দিনের বাড়ির লোকজন বাবলু শেখের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি অচেতন হয়ে পড়েন। পরে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে খাইরুল ইসলাম ও শাবানা খাতুন নামের দুজনকে গ্রেফতার করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close