বান্দরবান প্রতিনিধি

  ২০ নভেম্বর, ২০১৮

বান্দরবানে ভাগ্নের হাতে মামা খুন

বান্দরবানের রোয়াংছড়িতে ভাগ্নের হাতে মামা খুন হয়েছেন। গতকাল রোববার ম্রক্ষ্যংপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি সাগ্য মারমার ছেলে সিংনুমং মারমা (৩০)। খুনি কিশোরটি হলো তারই ভাগ্নে উক্যসিং মারমা। প্রতিবেশীরা খুনের ঘটনা ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমাকে জানালে তিনি পুলিশকে জানান। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং খুনি উক্যসিং মারমাকে (১৪) গ্রেফতার করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিংনুমং মারমা এবং স্ত্রী চিংম্রাস্বং মারমার মধ্যে দুজনে ব্যাপক বাগ্বিতন্ডার আওয়াজ শুনে সিংনুমং মারমার মেজো বোন হ্লামেচিং মারমা ঘটনা স্থলে এসে স্বামী-স্ত্রী দুজনকে ঝগড়া না করতে মানা করেন। ওই সময় মেজো বোন কথা না শুনলে রাগে মাথায় ছোট ভাই সিংনুমং মারমাকে কয়েকটা থাপ্পড় মারে। ছোট ভাই সিংনুমং মারমার পাল্টা আক্রমণে আঘাতে মেজো বোন অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে যায়। এমন অবস্থায় মেজো বোনের ছেলে উক্যসিং মারমার উপস্থিত হলে তার মামাকে লাঠি নিয়ে আঘাত করে। এতে ভাগিনার আঘাতে গুরুতর আহত হয় সিংনুমং মারমা। এলাকাবাসীরা আহত অবস্থায় ভাইবোনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার পথে সিংনুমং মারমা বান্দরবানের নতুন ব্রিজ এলাকায় মারা যায়। মেজো বোন গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি আছেন।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ম্রক্ষ্যংপাড়ায় খুনের ঘটনা কথা শুনে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে খুনি উক্যসিং মারমাকে গ্রেফতার করেছে। এ লাশটি বান্দরবান সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close