পাবনা প্রতিনিধি

  ১৯ নভেম্বর, ২০১৮

পাবনায় সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পাবনায় সাংবাদিক ফোরামের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল রোববার উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় পাবনা প্রেস ক্লাব ভিআইপি অডিটোরিয়ামে ফোরামের সাহিত্য সম্পাদক কবি ইদ্রিস আলীর পরিচালনায় ও পাবনা সাংবাদিক ফোরামের সভাপতি হাসান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়ির সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

প্রধান অতিথি বলেন, আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে সাংবাদিকদের বিশেষ ভূমিকা ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে এবং সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরতে সাংবাদিকদের পরামর্শ দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেস ক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, পাবনা সেক্টরস কমান্ডারস ফোরাম ৭১-এর পাবনা শাখার সভাপতি আ স ম আবদুর রহিম পাকন, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আবদুল মতিন খান, রানা প্রপার্টিজ অ্যান্ড ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক ও এনটিভির পাবনা প্রতিনিধি এ বি এম ফজলুর রহমান, পাবনা সাংবাদিক ফোরামের উপদেষ্টা জালাল উদ্দিন, আবদুর রাজ্জাক, সংবাদপত্র পরিষদের সহসভাপতি ও দৈনিক খবর বাংলার সম্পাদক ডা. আবদুস সালাম, পাবনা প্রেস ক্লাবের সম্পাদক আখিনূর ইসলাম রেমন, রিপোর্টার্স ইউনিটির সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, সাংবাদিক ফোরামের সহসভাপতি হেলালুর রহমান জুয়েল ও সাংবাদিক ফোরামের সম্পাদক আবদুল গফুর মিয়া।

অনুষ্ঠানে ছয়জন প্রবীণ সাংবাদিকের সম্মাননা স্মারক এবং দুজন শিশু কৃতী শিক্ষার্থীকে উৎসাহদানে উপহার দেওয়া হয়। এ সময় পাবনা সংবাদপত্র পরিষদ, পাবনা প্রেস ক্লাব, সুজানগর প্রেস ক্লাবসহ পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা প্রবীণ সাংবাদিক স্বপনের ওপর প্রকৃত হামলাকারীরা এখনো গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ এবং তার দ্রুত সুস্থতা কামনা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close