সংবাদ সম্মেলনে দাবি

রূপগঞ্জে গোলাম দস্তগীরের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ০০:০০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

‘মহল নারায়ণগঞ্জ-১, (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতীক) বিরুদ্ধে দীর্ঘদিন ধরে একটি চক্রান্তকারী বিভিন্ন ষড়যন্ত্র ও মিথ্যা প্রচার চালিয়ে আসছে। এ ব্যাপারে আমরা গভীরভাবে উদ্বেগ প্রকাশ করছি- চক্রান্তকারী মহল রূপগঞ্জের উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করতে এবং একাদশ সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগ তথা শেখ হাসিনাকে বঞ্চিত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।’ গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এমন উদ্বেগ প্রকাশ করা হয়। নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার আওয়ামী লীগের কার্যালয়ে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন রূপগঞ্জ আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, একটি চক্রান্তকারী মহল মনোনয়ন বোর্ডে সমর্থনহীন করার লক্ষ্যে বর্তমান সংসদ সদস্য গাজীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিন্তু প্রকৃত সত্য হলো মনোনয়ন বোর্ডে উপস্থিত হয়ে আমরা ১৪ জন গোলাম দস্তগীর গাজীকে সমর্থন দেওয়ার জন্য মনোনয়ন কিনেছি। তিনি আরো বলেন, উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, উপজেলা মহিলা লীগ, যুব মহিলা লীগ, সৈনিক লীগসহ সব সংগঠনের ৯০ শতাংশ নেতাকর্মী গাজীর পক্ষে রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীলা, মাঞ্জেরে আলম টুটুল, জেলা পরিষদের সদস্য শীলা, যুবলীগের সভাপতি তুহিন, সাধারণ সম্পাদক শাহিন, মেহের, নাঈম, আলমাছ, আরিফুল হক, ভিপি সুহেল, যুব মহিলা লীগ সভাপতি রিয়া, সম্পাদিকা রিতা প্রমুখ।

 

"