হবিগঞ্জে কলহের জেরে স্ত্রীর পায়ের রগ কাটল স্বামী

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পারিবারিক কলহের জের ধরে সুমা আক্তার (২২) নামে এক গৃহবধূর পায়ের রগ কেটে দিয়েছে তার পাষন্ড স্বামী। গুরুতর আহত অবস্থায় সুমা আক্তারকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল বৃহস্পতিবার উপজেলার লেঞ্জাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের সাইমুল হকের সঙ্গে পার্শ্ববর্তী বাঘনীপাড়া গ্রামের শিশু মিয়ার কন্যা সুমা আক্তারের বিয়ে হয় চার বছর আগে। বিয়ের পর তাদের দুই সন্তান জন্মগ্রহণ করে। বিয়ের পর তাদের সংসার সুখে-শান্তিতে কাটলেও সম্প্রতি তাদের মধ্যে পারিবারিক নানান বিষয় নিয়ে দেখা দেয় কলহ। এ নিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের মধ্যে বাকবিন্ডা হয়। এক পর্যায়ে স্বামী সাইমুল হক উত্তেজিত হয়ে স্ত্রী সুমা আক্তারের পায়ের রগ কেটে করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন সুমাকে দেখতে পেয়ে তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ত্রিলোক চাকমা জানান, পায়ের রগ কেটে যাওয়ার কারণে সুমার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুজ্জামান জানান, এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

"