রূপগঞ্জে লাঙ্গলের জন্য ভোট চাইলেন সাইফুল

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে জাতীয় পার্টির পক্ষে মোটর শোভাযাত্রা ও গণসংযোগ করে লাঙ্গল প্রতীকের পক্ষে প্রচার চালিয়েছেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি সাইফুল ইসলাম। গতকাল সোমবার সকালে থেকে উপজেলার কাঞ্চন মায়ার বাড়ি থেকে রূপগঞ্জ সদর ইউনিয়নের ভক্তবাড়ি, মুশুরী, কায়েতপারা ইউনিয়নের ইছাখালী, নগরপাড়া ও কায়েমসাইর, রূপসী, তারাব নোয়াপাড়া, বরপা, কান্দাপাড়া, মাছিমপুর, গঙ্গানগড়, পাবই, মুড়াপাড়া ইউনিয়নে গণসংযোগ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মীর আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন হাজারী, উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক হাজি সোহেল মাহমুদ, সিরাজুল ইসলাম প্রধান, হান্নান শাহ, শফি চৌধুরী, আলম বাদশা, রিপন, হেলাল, হাসানসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীরা।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি মীর আনোয়ার হোসেন বলেন, ‘এইচ এম এরশাদের মনোনীত প্রার্থী সাইফুল ইসলামের ভোটারদের আস্থা আছে। সাইফুল ইসলাম নারায়ণগঞ্জ-১ আসনে মহাজোটের প্রার্থী হলে জয় সুনিশ্চিত।’

গণসংযোগকালে সাইফুল ইসলাম বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নির্দেশে রূপগঞ্জের মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছি। তাদের সারাও পাচ্ছি। রূপগঞ্জের অনেক উন্নয়ন এরশাদ আমলে হয়েছে। দুটি বেড়িবাঁধ, রাস্তাঘাটসহ অনেক কলকারখানা তিনি করেছেন। রূপগঞ্জে হবে জাতীয় পার্টির দ্বিতীয় ঘাঁটি। গ্রামোন্নয়নের প্রতীক লাঙ্গল মার্কায় ভোট চান তিনি।

 

"