গাইবান্ধা প্রতিনিধি

  ০৩ নভেম্বর, ২০১৮

‘বিএনপি ও ঐক্যজোটের অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে’

ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি ও ঐক্যজোটের অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। গতকাল শুক্রবার গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় কাজী আজাহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘সংলাপ চলবে, নির্বাচনও যথাসময়ে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই সংলাপ নিয়ে বেশ কিছু অগ্রগতি হয়েছে। সভা-সমাবেশ করা নিয়ে আগেও কোনো বাধা ছিল না, এখনো নেই এবং ভবিষ্যতেও থাকবে না।

বিদেশিরাও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পারবে না। কারণ নির্বাচনে সব দলের অংশ নেওয়া নির্বিঘœ করতে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার সব ব্যবস্থাই হয়েছে। নির্বাচন থেকে দূরে থাকার আর কোনো সুযোগ নেই। এটা তাই স্বাভাবিকভাবে আশা করা যায়, বিএনপি বা ঐক্যজোট নির্বাচনে অংশ নেবে। উৎসবমুখর পরিবেশে নির্বাচনও অনুষ্ঠিত হবে।’

তিনি বলেন, ‘দেশ আজ উন্নয়নের পথেই এগিয়ে চলেছে। ধনী ও গরিবের মধ্যে সমতা আনতে মানুষে মানুষে বৈষম্য কমিয়ে এনে পুঁজিবাদকে কঠোর হাতে দমন করতে হবে। সাম্প্রদায়িকতার বিস্তার ও জঙ্গিবাদী তৎপরতা বন্ধ করতে হবে। একটি শান্তিপূর্ণ স্থিতিশীল বাংলাদেশই টেকসই উন্নয়ন নিশ্চিত করতে পারে। মিলন কান্তি বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য মাহামুদুল হাসান মানিক, আমিনুল ইসলাম গোলাপ ও দীপংকর সাহা দিপু প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close