চট্টগ্রাম ব্যুরো

  ০১ নভেম্বর, ২০১৮

চুরির মামলায় বিএনপি নেতা আসলাম চৌধুরীসহ ১৫ জনের বিচার শুরু

চুরির মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীসহ ১৫ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের মধ্য দিয়ে বিচার শুরু করেছেন চট্টগ্রামের একটি আদালত। বুধবার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মো. রবিউল আলমের আদালতে এই অভিযোগ গঠন করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের আদালত পরিদর্শক (প্রসিকিউশন) বিজন কুমার বড়ুয়া বলেন, বুধবার আসলাম চৌধুরীকে আদালতে হাজির করা হয়। আসলাম চৌধুরীর বিরুদ্ধে দ-বিধির ১৪৩, ৩৮০, ৪৩৬, ৪২৭ ও ১১৪ ধারায় অভিযোগ আনা হয়েছে। অন্য আসামিদের বিরুদ্ধে দ-বিধির ১৪৩, ৩৮০, ৪৩৬, ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়। অভিযোগ গঠনের সময় আসলাম চৌধুরী উপস্থিত ছিলেন। অভিযোগ গঠন শেষে তাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

আদালত সূত্র জানায়, মো. শাহাদাত হোসেন নামের এক ব্যক্তি তার অফিস চুরির ঘটনায় ২০১৬ সালের ২২ মার্চ সীতাকু- থানায় মামলা করেন। মামলায় মো. নাজিমসহ ৯ জনকে আসামি করা হয়। এতে অভিযোগ করা হয়েছে, আসামিরা বাদীর অফিস থেকে ১ লাখ ৮৫ হাজার টাকা চুরি করেছে। এ ঘটনায় তদন্ত শেষে ২০১৬ সালের ২ সেপ্টেম্বর আসলাম চৌধুরীসহ ১৫ জনকে আসামি করে অভিযোগপত্র দেন সীতাকু- থানার এসআই মো. মনিরুজ্জামান। অভিযোগপত্রে আসলাম চৌধুরীকে চুরির হুকুমদাতা হিসেবে উল্লেখ করা হয়েছে। মামলায় ৯ জনকে সাক্ষী রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close