টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

  ২৯ অক্টোবর, ২০১৮

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং উপকূলে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত দুই মাদক কারবারি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এতে আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।

গত রোববার ভোররাতে উপজেলার সাবরাংয়ের কাটাবনিয়া ঝাউ বাগানে দুদল মাদক কারবারির মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ পুলিশের বিশেষ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে মাদক কারবারিরা পিছু হটে। এই সময় পুলিশের এসআই রাজু, এএসআই মিঠু ও কনস্টেবল ইব্রাহীম খলিল আহত হন। পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে দুটি গুলিবিদ্ধ রক্তাক্ত লাশ, ছয়টি অস্ত্র, ২৫ রাউন্ড বুলেট ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে। নিহতরা হলেন টেকনাফ পৌর এলাকার উত্তর জালিয়া পাড়ার মোহাম্মদ হাশিমের ছেলে হাসান আলী (৪৩) ও একই উপজেলার নাজির পাড়ার নুরুল আলমের ছেলে মো. কামাল উদ্দিন (২৮)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ সংবাদ ব্রিফিংয়ে জানান, দুদল মাদক কারবারির বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

এ সময় মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে মাদক চোরাকারবারিরা পালিয়ে যায়। এ সময় পুলিশের ৩ সদস্য আহত হয়। ঘটনাস্থল হতে ২টি মৃতদেহ, ৬টি অস্ত্র, ২৫ রাউন্ড বুলেট ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। লাশ মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close