রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২১ অক্টোবর, ২০১৮

মানুষ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না

গোলাম দস্তগীর গাজী

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বলে?ছেন, বাংলার মানুষ সন্ত্রাসী ও জঙ্গিগোষ্ঠী বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গতকাল শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ব্রাহ্মণখালী এলাকায় জনতা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা, গণসংযোগ ও গাজী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, আওয়ামী লীগ সরকার শান্তির জন্য কাজ করে। দেশে হানাহানি ও রেষারেষির রাজনীতি আওয়ামী লীগ করে না। গাজী আরো বলেন, বিএনপি জনবিচ্ছিন্নদের নিয়ে ঐক্য করেছে। যাদের সঙ্গে জনগণ নেই, তাদের ভয় পাওয়ার কোনো কিছুই নেই।

মোহাম্মদ সালাউদ্দিন ভূঁঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজউকের প্রধান প্রকৌশলী আনোয়ার হোসেন, রাজউকের প্রকল্প পরিচালক উজ্জ্বল মল্লিক, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহসভাপতি শেখ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম মাঞ্জুর, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী, সাধারণ সম্পাদক সে?লিনা আক্তার রিতা প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close