সড়ক দুর্ঘটনায় দুই বোনসহ নিহত ৪

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় বাইক আরোহী দুই বোন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তাদের এক ভাই। এ ছাড়া মাদারীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআইসহ নিহত হয়েছে আরো দুইজন। প্রতিনিধিরে পাঠানো খবর :

দিনাজপুর : বোচাগঞ্জ থানার ওসি আবদুর রৌফ বলেন, গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে বকুলতলা সড়কে মুরারিপুর দকচাই মোড়ে ট্রাক্টরটি তাদের ধাক্কা দেয়। তাদের ভাই রকি (২৮) মোটরসাইকেলে করে তাদের নিয়ে পঞ্চগড় থেকে দিনাজপুর আসার পথে দুর্ঘটনায় পড়েন। পিলারবোঝাই একটি ট্রাক্টরকে অতিক্রম করার পর পেছন থেকে ট্রাক্টরটির ধাক্কায় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। নিহতরা হলো জেলার সেতাবগঞ্জ পৌরসভার শহীদপাড়ার অরুণের মেয়ে ইভা (১৫) ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার কামারপাড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে নিপা (১২)। তারা মামাত-ফুফাত বোন।

মাদারীপুর : পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআইসহ নিহত হয়েছে দুইজন ও আহত হয়েছে দুইজন। পুলিশ বাস দুটি আটক করেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার ১০টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার বড়ব্রিজ নামক স্থানে মোটরসাইকেল ও গোল্ডেন লাইনের একটি দূরপাল্লার যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী কালকিনি থানার এএসআই কামরুল ইসলাম (৪০) ঘটনা স্থলে মারা যায়। নিহত মো. কামরুল ইসলাম মুকসুদপুর উপজেলার নওহাটা গ্রামের লুৎফর মিয়ার ছেলে ।

অপর দিকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় একই মহাসড়কের রাজৈর উপজেলার মোল্লাকান্দি বটতলা নামক স্থানে পেছন থেকে আসা বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী রাজা মাতুব্বর (২২) নামে এক যুবক নিহত ও দুই যুবক আহত হয়েছে। মারাত্মক আহত দুই যুবক মুরাদ মাতুব্বর ও জিয়া মাতুব্বরকে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়। নিহত যুবক মাদারীপুর সদরের গাছবাড়িয়া গ্রামের আবুল মাতুব্বরের ছেলে রাজা মাতুব্বর (২২)। রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, ‘গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। কামরুল কালকিনি থানায় কর্মরত ছিলেন।

"