রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০১৮

রূপগঞ্জে চাঁদা না দেওয়ায় চালককে জিম্মি করে গাড়ি আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা হাটিপাড়া এলাকার চায়না সিরামিক কারখানা এলাকায় দাবিকৃত চাঁদা না দেওয়ায় মাটি সরবরাহকারী ব্যবসায়ী শরিফুল ও কাদের মিয়াকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে। হামলার শিকার আহত মাটি ব্যবসায়ী শরিফুল ইসলাম জানান, তিনি দীর্ঘদিন ধরে চায়না সিরামিক কারখানায় মাটি সরবরাহ করে আসছেন। কিন্তু হাটিপাড়া এলাকার জাকির হোসেন, মনির হোসেন ও শাহ আলমসহ একটি চাঁদাবাজ চক্রকে গাড়িপ্রতি চাঁদা না দিলেই গাড়ি আটকে মারধর করে। বিভিন্নভাবে হয়রানি করে।

তাদের দাবি ২ লাখ টাকা চাঁদা না দেওয়ায় মঙ্গলবার সকালে তার ব্যবহৃত মালবাহী ট্রাক আটকে ওই গাড়ির চালক রোকনকে পিটিয়ে জখম করে। ওই সময় তার সঙ্গে থাকা মোবাইল ও নগদ টাকা লুটে নেয়।

এতে বাধা দিলে শরিফুল ও কাদের মিয়াকেও গুরুতর আহত করে। জানা গেছে, তাদের চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। চাঁদাবাজির অভিযুক্ত জাকির ও মনিরের সঙ্গে যোগাযোগ করা হলে তারা পুরো ঘটনা এড়িয়ে যান। তারা বলেন, এমন ঘটনা ঘটেনি। রাস্তার ওপর গাড়ি রেখে মাল লোড-আনলোড করলে অন্যান্য গাড়ি চলাচলে বিঘœ ঘটতে পারে বলে চালককে দু-চার কথা বলেছি মাত্র।

এ ঘটনা সম্পর্কে জানতে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close