চট্টগ্রাম ব্যুরো

  ১৬ অক্টোবর, ২০১৮

চট্টগ্রামে হিযবুত সদস্য রিমান্ডে

চট্টগ্রামে নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহ্্রীর সক্রিয় সদস্য আমিরুজ্জামান পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে পেয়েছে র‌্যাব। গতকাল সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো. নোমানের আদালত এই আদেশ দেন। আমিরুজ্জামান পারভেজ (৩৯) নগরের স্টেডিয়াম মার্কেটে একটি ফার্নিচার দোকানের কর্মচারী ছিলেন। একসময় তিনি চট্টগ্রাম সরকারি সিটি কলেজের শিক্ষার্থী ছিলেন।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, র‌্যাবের আবেদনের পরিপ্রেক্ষিতে আমিরুজ্জামান পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে গত ৩০ আগস্ট বিকেলে নগরের কাজির দেউড়ি এলাকা থেকে পারভেজকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ জঙ্গি উসকানিমূলক বই, লিফলেট এবং জঙ্গি উসকানিমূলক কাজে ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল জব্দ করা হয়।

এর আগে ২০১৬ সালের ২৬ জুলাই রাতে নগরীর স্টেডিয়াম মার্কেট এলাকায় লিফলেট বিলির সময় হিযবুত তাহ্্রীরের সদস্য আমিরুজ্জামান পারভেজসহ তিনজনকে গ্রেফতার করেছিল নগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে চট্টগ্রামের কোতোয়ালি থানায় মামলা হয়। পরে জামিনে বেরিয়ে আসেন আমিরুজ্জামান পারভেজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close