প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ অক্টোবর, ২০১৮

তিন জেলায় সড়কে নিহত ৩

যশোরের বেনাপোলে, সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় এবং গাজীপুরের টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত এবং ১৪ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

বেনাপোল (যশোর) : বেনাপোল-যশোর মহাসড়কের বেনাপোলের দীঘিরপাড় এলাকায় শনিবার রাতে এক সড়ক দুর্ঘটনায় জামাল হেসেন (২৪) নামে এক থাই গ্লাস ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত জামাল হোসেন শার্শা উপজেলার নাভারন কাজিরবেড় এলাকার বাসিন্দা ও বেনাপোল লোকাল বাসস্ট্যান্ডে অবস্থিত আল্লার দান গ্লাস হাউসের মালিক।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে অজ্ঞাত এক নারী নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার রাত ২টায় সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

টঙ্গী (গাজীপুর) : গাজীপুরের টঙ্গীতে বাসচাপায় এক কাভার্ডভ্যান চালক নিহত ও অপর দুই পথযাত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার টঙ্গীর চেরাগআলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত আব্বাস হোসেন (৩৭) ঢাকা শ্যামপুরের কারিমুল্লাহ বাগ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। তবে এ ঘটনায় আহত অপর দুই ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

দৌলতদিয়ায় ছাত্রছাত্রীদের মানববন্ধন : গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি জানান, দৌলতদিয়ায় গত শনিবার সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় গততাল মানববন্ধন করেছেন স্কুলের ছাত্রছাত্রী ও স্কুল শিক্ষক শিক্ষিকারা। ওই দুর্ঘটনায় জালাল শেখের মেয়ে জাকিয়া সুলতানা (১৪) এবং সালাম শেখের মেয়ে চাঁদনী (১৫) নিহত হয়। এই মানববন্ধনে ঘাতক বাস চালকের শাস্তি দাবি করা হয় । গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল, দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক সহিদুল, ছাত্র লীগ সভাপতি মেহেদি হাসান রুবেল, তাদের বক্তব্যে চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং নিহতদের শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close