রাজশাহীতে মামলা তুলে নিতে বাদীকে ফের প্রাণনাশের হুমকি

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৮, ০০:০০

বিশেষ প্রতিনিধি, রাজশাহী

রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় আসামিরা জামিনে বের হয়ে মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে ফের প্রাণনাশের হুমকি দিচ্ছে। এ মামলার বাদী কাশিয়াডাঙ্গা এলাকার মুক্তিযোদ্ধা মো. একরামুল হক। এ ঘটনায় গতকাল রোববার রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)কমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন তিনি।

অভিযোগ মতে, ধুতরাবোন গ্রামের মধুপুর মৌজায় এক একর জমির ক্রয় সূত্রে মালিক মুক্তিযোদ্ধা মো. একরামুল হক। কিন্তু আসামি মো. আকরাম আলী মেম্বরসহ আটজন আসামি অবৈধভাবে টাকার জোর দেখিয়ে স্থানীয় সরকারের অধীনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর রাস্তার নামে দলিল করিয়ে নেয়। এতে দলিল লিখক এবং সাবরেজিস্ট্রারের যোগসাজশ রয়েছে বলেও উল্লেখ করা হয়।

বাদী অভিযোগে আরো উল্লেখ করেন, তার জমির মধ্য দিয়ে রাস্তা হওয়ায় তিনি মারাত্মক ক্ষতির মুখে পড়েছেন। যে কারণে ওই রাস্তা তৈরিতে বিবাদীদের নিষেধ করলে প্রাণনাশের হুমকি প্রদানসহ পুরো জমি দখল নিতে বাদীকে চাপ প্রয়োগ করে। এরপর আসামি জামিনে এসে মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকি দিচ্ছে। এ বিষয়ে গত ২৫ সেপ্টেম্বর কাঁশিয়াডাঙ্গা থানায় মামলা হয়েছে। বর্তমানে বীর মুক্তিযোদ্ধা পরিবারের নারী এবং শিশুরা প্রতিনিয়ত উৎকণ্ঠায় বসবাস করছে। তবে এ অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত আকরাম আলী মেম্বর গতকাল রোববার প্রতিদিনের সংবাদকে বলেন, ‘ওই জমিতে ফসল করছে তারা। রাস্তা হয়নি। নিরপেক্ষ তদন্ত করলে এ মামলার বিবরণীর সঙ্গে বাস্তবতার ন্যূনতম মিল পাওয়া যাবে না।’

"