সংসদ প্রতিবেদক

  ২৬ সেপ্টেম্বর, ২০১৮

জনপ্রতিনিধিদের স্বচ্ছতা নিশ্চিতে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ

স্পিকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে জনপ্রতিনিধিদের দায়বদ্ধতা নিশ্চিত করতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। গতকাল মঙ্গলবার সংসদ ভবনের মিডিয়া সেন্টারে পার্লামেন্ট নিউজবিডি ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্পিকার বলেন, তথ্যপ্রযুক্তির অবাধ প্রবাহের যুগে সংবাদ জনগণের কাছে দ্রুততম সময়ে পৌঁছে যাচ্ছে। অনলাইন নিউজ পোর্টালগুলো এক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখছে। প্রতিষ্ঠার পর থেকে পার্লামেন্ট নিউজবিডি ডটকম পাঠকের প্রত্যাশা পূরণে সক্ষম হয়েছে। পার্লামেন্ট নিউজবিডি ডটকম দেশের একটি অন্যতম প্রধান বিশেষায়িত নিউজ পোর্টাল যেখানে সংসদ ও সংসদ সদস্যদের কার্যক্রমকে জনগণের জন্য উপস্থাপন করা হয়। জনকল্যাণে সংসদ সদস্যরা নিজ এলাকার জন্য কী কার্যক্রম গ্রহণ করছেন তা জানার অধিকার জনগণের রয়েছে। পার্লামেন্ট নিউজবিডি ডটকম জনগণকে সে সংবাদ পৌঁছে দিতে ভূমিকা রেখে চলেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, হুইপ শহিদুজ্জামান সরকার, এম এ আওয়াল এবং মেহজাবিন মোর্শেদ, পার্লামেন্ট নিউজবিডি ডটকমের সম্পাদক শাকিলা পারভীনের সভাপতিত্বে এবং পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক নিখিল ভদ্র ও প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক শাহ আলমগীর বক্তব্য দেন। এর আগে স্পিকার পার্লামেন্ট নিউজবিডি ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে কেক কাটেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close