নোয়াখালী প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০১৮

মেয়ের বিয়ে দিতে রাজি না হওয়ায় বাবাকে নির্যাতন

নোয়াখালীর কবির হাট উপজেলার ধানসিড়ির নলুয়ায় মেয়ের বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বাবাকে গাছের সঙ্গে বেঁধে অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতক একজন লম্পট ও দুর্বৃত্ত চরিত্রের লোক বলে জানিয়েছে স্থানীয়রা। তার নাম ইসমাইল। সংঘটিত নারকীয় ও লোমহর্ষক নির্যাতনের বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন ওই মেয়ের বাবা নুর ইসলাম ও তার পরিবার। এ ঘটনায় কবিরহাট থানায় লিখিত অভিযোগ দিয়েও এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো প্রতিকার পায়নি ভুক্তভোগী নুর ইসলামের পরিবার। কবিবরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা হাছান মুঠোফোনে বলেন, তিনি এ বিষয়ে একজন এসআইকে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ধানসিড়ি ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মুনাফ বলেন, নির্যাতনের বিষয়ে তিনি পুরোপুরি অবগত হয়েছেন। তিনি এ বিষয়ে কবিরহাট থানাকে নুর ইসলামের লিখিত অভিযোগটি মামলা হিসেবে নেওয়ার জন্য অনুরোধ করেছেন। একই বিষয়ে সহমত প্রকাশ করেছেন ধানসিড়ির সাবেক চেয়ারম্যান পারভেজ ভুইয়া। সরেজমিনে গেলে নির্যাতিত নুর ইসলামের স্ত্রী ফাতেমা বেগম, এলাকার ফজলু, মারজান, জাহাঙ্গীর, জয়নালসহ শতাধিক নাগরিক জানান, ইসমাইল একজন চরিত্রহীন ও লম্পট প্রকৃতির লোক। ইসমাইল ইতিপূর্বেও এলাকায় বিভিন্ন সন্ত্রাসী ও নারকীয় ঘটনা ঘটিয়েছে।

স্থানীয়রা জানান, গত বুধবার ইসমাইল তাকে খবর দিয়ে বাড়িতে নিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর ও রক্তাক্ত জখম করে। খবর পেয়ে নুর ইসলামের স্ত্রী, তার শ্বশুর খুরশিদ আমিন ও শাশুড়ি হোসনে আরা ঘটনাস্থলে গেলে তারাও মারধরের শিকার হন। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে নুর ইসলামকে ছেড়ে দেয় ইসমাইল।

উল্লেখ্য, নুর ইসমাইলের মেয়ে শিউলী আক্তারকে ইতিপূর্বে একাধিকবার বিয়ের প্রস্তাব দেয় ইসমাইল। এ প্রস্তাবে নুর ইসলাম রাজি না হওয়ায় মেয়ের বিয়ের পরই ইসমাইল এ পরিবারের ওপর নানাভাবে প্রতিশোধপরায়ণ হয়ে ওঠে। এসব বিষয়ে জানতে চাইলে ইসমাইল বলেন, সবই মিথ্যে ও ষড়যন্ত্র।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close