চট্টগ্রাম ব্যুরো

  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

সরকারের উন্নয়ন প্রচারের আহ্বান মেয়র নাছিরের

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- ও সাফল্য জনগণের কাছে তুলে ধরতে দলীয় কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গত সোমবার রাতে পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।

মেয়র বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাহলে বাংলাদেশ একটি শক্তিশালী রাষ্ট্রে উন্নীত হবে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- ও সাফল্য জনগণের কাছে তুলে ধরতে হবে।

উদ্বোধনী বক্তব্যে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, গত ৯ বছরে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে তা বিশ্বে এক অনন্য দৃষ্টান্ত হিসেবে থাকবে। সারা বিশ্ব এখন বাংলাদেশের এ উন্নয়ন নিয়ে গবেষণা করছে। এমন কোনো সেক্টর নেই যেখানে শেখ হাসিনার উন্নয়ন কর্মকা-ের ছোঁয়া লাগেনি। উন্নয়নশীল এ বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলী নেওয়াজের পরিচালনায় এ সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগ আহ্বায়ক আলহাজ ইউনুছ কোম্পানি। ইউনুছ কোম্পানির বাসভবনে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক চসিক প্যানেল মেয়র ও কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close