নৌকায় ভোট চাইলেন স্থানীয় সরকারমন্ত্রী

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

ফরিদপুর প্রতিনিধি

নৌকা প্রতীকই মানুষের ও দেশের উন্নয়ন এনে দিতে পারে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। দেশের উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়া আহ্বান জানান তিনি। গতকাল শনিবার বিকালে ফরিদপুর সদর উপজেলার ডিক্রীরচর ইউনিয়নের সিঅ্যান্ডবি ঘাট এলাকায় এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খন্দকার মোশাররফ হোসেন।

ডিক্রীরচর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় স্থানীয় সরকারমন্ত্রী বলেন, ফরিদপুরের চরাঞ্চলের মানুষের জন্য বর্তমান সরকার যে উন্নয়ন কাজ করেছে, তা অতীতের কোনো সরকার করেনি। তিনি বলেন, ‘আমরা চরের মানুষকে চউরা বলতে চাই না, সবাই সমান এবং উন্নয়ন পাওয়ার অধিকার সবার। এজন্যই সরকার ফরিদপুরের এই চরাঞ্চলে ১২৪ কোটি ৯৫ লাখ টাকার ব্যয়ে চলতি বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকা- করেছে, যার সুফল আপনার পাচ্ছেন।’

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি দেশে সন্ত্রাস আর জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছে আর আওয়ামী লীগ দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে। স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফজলের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান সাদেকুজ্জামান ওরফে মিলন পাল, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফুয়াদ, ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান ওরফে মিন্টু প্রমুখ।

সভার আগের মন্ত্রী ফরিদপুর চরাঞ্চলের চারটি ইউনিয়নের ১২৪ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে ১২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। প্রকল্পগুলো বাস্তবায়ন করছে স্থানীয় সরকার বিভাগের প্রকৌশল বিভাগ।

"