পঞ্চগড় প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০১৮

পঞ্চগড়ে ব্যারিস্টার জমির

বিরোধীদের ওপর নির্যাতন করছে সরকার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মুহম্মদ জমির উদ্দিন সরকার বলেছেন, ‘এই সরকার বিরোধী মতামতের লোকদের ওপর অত্যাচার ও নির্যাতন করছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরপেক্ষ ভোট হলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না বলে মন্তব্য করেন তিনি। গতকাল শুক্রবার পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে নিজ বাসভবনে নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, পৃথিবীর কোনো রাষ্ট্রে নির্বাচনকালীন সময়ে পূর্ববর্তী সরকার বহাল থাকে না। আমার বয়স হয়ে গেছে নির্বাচন না-ও করতে পারি। তাই আগামী নির্বাচনে আপনারা আমার ছেলেকে এই আসনে নির্বাচিত করবেন। যেভাবে আমাকে সহযোগিতা করেছেন ঠিক তেমনি আমার ছেলেকেও দেখে রাখবেন। বাবা হিসেবে আপনাদের পাশে থাকার জন্য ছেলেকে আমি কঠিন নির্দেশনা দিয়েছি।

তেঁতুলিয়া উপজেলা বিএনপির সভাপতি মোহসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ব্যারিস্টার নওশাদ জমির, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদ, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট রীনা পারভিন, জেলা বিএনপির সাবেক সহসাংগঠনিক সম্পাদক রুবেল পাটোয়ারী, তেঁতুলিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, পঞ্চগড় সদর উপজেলা বিএনপির সভাপতি আবু দাউদ প্রধান প্রমুখ। এ সময় বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় ব্যারিস্টার নওশাদ জমির বলেন, আগামী নির্বাচনে এই সরকার কারচুপি করার চেষ্টা করবে এটা নিশ্চিতভাবে ধরে নিয়ে মাঠে থাকতে হবে। খালেদা জিয়া নির্বাচন করলে এই সরকার যত চেষ্টাই করুক আর ক্ষমতায় আসতে পারবে না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close