কুষ্টিয়া প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০১৮

শিশুসহ মাকে ধাক্কা

গঞ্জেরাজ বাসের মালিক-চালককে গ্রেফতারে পরোয়ানা

কুষ্টিয়া চৌড়হাস মোড় এলাকায় মা রিনা খাতুনসহ শিশু আকিফাকে ধাক্কা দেওয়া ফয়সাল গঞ্জেরাজ বাসের মালিক জয়নাল আবেদীন ও চালক মহিদ মিয়া ওরফে খোকনের জামিন বাতিল করে দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার কুষ্টিয়া জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোরসেদ তাদের জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী আদালতে ৩০২ ধারায় সংযোজন করে মামলাটিকে হত্যা মামলা হিসেবে নেওয়ার আবেদন করলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম এম এম মোর্সেদ তা মঞ্জুর করেন।

ফয়সাল গঞ্জেরাজ নামের বাসটি গত ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড় এলাকায় ওই শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে আকিফা গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়েছে। মামলায় বাসের মালিক, চালকসহ তিনজনকে আসামি করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা হলেন কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী। এর আগে ফরিদপুর শহরের গোয়ালচামট নতুন বাসস্ট্যান্ড থেকে পরিত্যক্ত অবস্থায় বাসটি জব্দ করে পুলিশ। সে সময় সেখানে কাউকে পাওয়া যায়নি। পরে পুলিশের একজন চালককে দিয়ে বাসটি কুষ্টিয়া পুলিশ লাইন মাঠে রাখা হয়।

জব্দ করা বাসের নাম ও নম্বর মুছে ডিপোর ভেতরে রাখা হয়েছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close