প্রতিমন্ত্রী পলকের সভাস্থলে বোমার ঘটনায় আটক ৫

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

সিংড়া (নাটোর) প্রতিনিধি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সভাস্থল নাটোরের সিংড়া থেকে কিছুদিন আগে ২টি হাতবোমা উদ্ধারের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন, উপজেলা বিএনপির সদস্য ও ছাত্রদলের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের কোষাধ্যক্ষ আবু আকরাম, শেরকোল ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক রতন আলী, বিএনপিকর্মী আবদুস সালাম ও নাজমুল।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সভাস্থল থেকে ২টি হাতবোমা উদ্ধারের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, এই নেতাকর্মীদের গ্রেফতারে তীব্র নিন্দা জানিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান মন্টু, পৌর সভাপতি দাউদার মাহমুদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। বিএনপি যাতে পরবর্তীতে সরকারবিরোধী আন্দোলন করতে না পারে সে জন্য তাদের আটক করা হয়েছে।

"