আশুলিয়ায় নিখোঁজের ১৫ দিন পর চা দোকানির লাশ উদ্ধার, আটক ২

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়ায় নিখোঁজের ১৫ দিন পর এক চা দোকানির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই বন্ধুকে আটক করা হয়েছে। গতকাল সকালে আশুলিয়ার আউকপাড়া এলাকায় ডেইরি ফার্মের দেয়ালের পাশে একটি জঙ্গল থেকে লাশটি উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটককৃতরা হলো আউকপাড়া এলাকার শাজাহান মিয়ার ছেলে মেহেদী (২২) এবং মোকসেন হাসানের ছেলে শাহ হাসান (২৪)। তবে হত্যাকান্ডের মূল নায়ক সাগর মিয়া পলাতক রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত যুবকের নাম মো. সাগর (২০)। সে চাঁদপুর জেলার সদর থানার কমলাপুর গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে। সাগর মায়ের সঙ্গে আশুলিয়ার আউকপাড়া বাদশার বাড়িতে স্ত্রীকে নিয়ে ভাড়া থেকে স্থানীয় খালেক মার্কেটে চা দোকান করত।

পুলিশ জানায়, ছেলেটির মা জানায় ২০ আগস্ট রাতে ছেলেকে নিয়ে দোকান বন্ধ করে বাসায় আসছিলেন। এ সময় তার এক বন্ধু ফোন করে পাওনা টাকা আনার জন্য পাশের মাজার গেটের সামনে যেতে বলে। তিনি বাসায় চলে এলেও ছেলে আর বাসায় ফিরেনি। ৩১ আগস্ট একটি মোবাইল নম্বর থেকে মুক্তিপণের টাকা দাবি করে মোবাইলটি বন্ধ করে রাখে অপহরণকারীরা। মুক্তিপণ দিতে না পারায় ছেলেকে হত্যা করে লাশটি জঙ্গলে ফেলে রাখে তারা।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হত্যাকান্ডের সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় মেহেদী (২২) এবং হাসান (২৫) নামে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

"