নিজস্ব প্রতিবেদক

  ০৪ সেপ্টেম্বর, ২০১৮

বঙ্গবন্ধু দেশের জন্য জীবন উৎসর্গ করেছেন : পূর্তমন্ত্রী

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, ‘বঙ্গবন্ধু তার জীবন বাংলাদেশের জন্য উৎসর্গ করেছেন। ১৪ বছর তিনি জেলে কাটিয়েছেন। তিনি কখনো ভাবেননি এ দেশের মানুষ তাকে হত্যা করবে।’ তিনি ১৫ আগস্টের ইতিহাসের কলঙ্কময় হত্যাকান্ডের সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।

গতকাল সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে রাজউকে আয়োজিত চিত্রকর্ম ও আলোকচিত্র প্রদর্শনী ‘মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু’র সমাপনী অনুষ্ঠানে পূর্তমন্ত্রী এসব কথা বলেন।

পূর্তমন্ত্রী মোশাররফ হোসেন স্মারকে স্বাক্ষর করে চিত্রকর্ম প্রদর্শনীর সমাপনী ঘোষণা করেন। রাজউকের চেয়ারম্যান মো. আব্দুর রহমান, সদস্য পর্ষদ, দর্শনার্থীসহ সব শ্রেণির কর্মকর্তা-কর্মচারী সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পূর্তমন্ত্রী বলেন, ‘১৫ আগস্ট এলে তাই আমরা আবেগতাড়িত হয়ে পড়ি।’ তিনি বলেন, বঙ্গবন্ধুকে স্মরণ করার জন্য তার স্মৃতি সবার সামনে তুলে ধরার জন্য রাজউক কর্তৃক এই চিত্রকর্ম ও আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

চিত্রকর্ম ও আলোকচিত্র প্রদর্শনী ‘মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু’ ১৫ আগস্ট শুরু হয়ে ৩১ আগস্ট পর্যন্ত চলে। প্রদর্শনীতে বিভিন্ন শিল্পীর হাতে আঁকা বঙ্গবন্ধুর ৪৩টি ছবি ও বেশ কিছু আলোকচিত্র প্রদর্শিত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close