সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৮

প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় কুমিল্লা, মেহেরপুর, নোয়াখালী, গাজীপুর, সিলেট, খাগড়াছড়ি ও নারায়ণগঞ্জে পিতা-ছেলেসহ আটজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কুমিল্লা: কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়কে গতকাল মঙ্গলবার সিএনজি অটোরিক্সা নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে সিএনজিতে থাকা এক ব্যবসায়ী ও তার ৪ বছরের পুত্র নিহত হয়। এ দুর্ঘটায় ওই ব্যবসায়ীর স্ত্রী-কন্যা গুরুতর আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ঢাকার আশকোনা এলাকার গার্মেন্টস ব্যবসায়ী আমিনুল ইসলাম (৪৮) ঈদের ছুটিতে তার শ্বশুর বাড়ী জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই গ্রামে স্ত্রী-সন্তানদের নিয়ে বেড়াতে আসে। মঙ্গলবার সকালে স্ত্রী-সন্তানদের নিয়ে শ্বশুর বাড়ী থেকে সিএনজি চালিত অটোরিক্সা যোগে কুমিল্লা উদ্যেশ্যে রওনা হয়। কুমিল্লা-বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়কের কুমিল্লা আদর্শসদর উপজেলার মহেষপুর (পালপাড়া) এলাকায় পৌছে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে । এতে অটোরিক্সায় থাকা ব্যবসায়ী ও তার স্ত্রী-সন্তান গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমিনুল ইসলাম (৪৮) ও তাঁর ৪ বছেরে ছেলে ওয়াফি ইসলাম নাবিলকে মৃত ঘোষনা করেন।

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার ইসলামনগরে শ্যালো ইঞ্জিন চালিত আলগামন উল্টে খেজমত আলী (৫০) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে একটি মোটরসাইকেকে সাইড দিতে গিলে এ দুঘটনা ঘটে। নিহত খেজমত আলী আমঝুপি ইউনিয়নের চাঁদবিল গ্রামের মিলন শেখের ছেলে।

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে সিএনজি চাপায় এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার রামপুর ইউপির ১ও ২নং ওয়ার্ডের সীমান্তবর্তী বসুরহাট টু বাংলা বাজার সড়কের নাজির মিয়া সড়কের মাথায় এ দূর্ঘটনা ঘটে। আবদুল ওয়াহিদ (৫৫) উপজেলার ভূঁইয়া সেলিনা আক্তার মহিলা মাদ্রাসার সহকারী প্রধান শিক্ষক।

গাজীপুর : গাজীপুরের সালনা এলাকায় দাঁড়ানো ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা লেগে ফজলুর রহমান বাদল (২৮) নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে সালনা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফজলুর রহমান বাদলের বাড়ি নওগাঁ জেলার পুরশা থানার ঘাটনগর এলাকায়।

সিলেট : সিলেটের দক্ষিণ সুরমায় ঢাকাগামী একটি বাসচাপায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত কামরুল ইসলাম (৪৫) লালাবাজারের শেফা ফার্মেসির ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

খাগড়াছড়ি : খাগড়াছড়িতে শ্যামলী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম মো. আল আমিন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় খাগড়াছড়ির গুইমারা উপজেলার বুদংপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। সে পটুয়াখালীর সদর উপজেলার বড় দীঘিই গ্রামের মো. কেরামতি আলীর ছেলে। গুইমারা থানা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে খাগড়াছড়িগামী শ্যামলী পরিবহনের একটি গাড়ি বিপরীত দিক আসা এক মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল আরোহী আল আমিনকে ঘটনাস্থল থেকে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় অটোরিকশার (ইজিবাইক) চাপায় সাকিব (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে পাগলা স্কুল সংলগ্ন সড়কে নিহত সাকিবকে অটোরিকশাটি চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়। সাকিব পাগলা হাইস্কুল সংলগ্ন এলাকার হামিদের বাড়ির ভাড়াটিয়া মনু মিয়ার ছেলে ফতুল্লা মডেল থানার পিএসআই রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোরিকশার চালককে আটকের চেষ্টা চলছে।

"