না.গঞ্জে সংঘর্ষে ডিবি পুলিশের ৫ সদস্যসহ আহত ২০

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ফাস্টফুডের খাবার খেয়ে বিল না দিতে চাওয়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে যুবলীগ নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পাঁচ ডিবি সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। গত রোববার সন্ধ্যায় নগরীর খানপুর বরফকল খেয়াঘাট সংলগ্ন চৌরঙ্গী ফ্যান্টাসি পার্কের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাইলাইফ কেয়ার ফাস্টফুড নামের একটি দোকানে পরিবার পরিজন নিয়ে খেতে যান ডিবির দুই সদস্য এএসআই আমিনুল ও এএসআই বকুল। মিল্কসেইক খাওয়ার পর ওই মিল্কসেইকটি ভালো হয়নি দাবি করে বিল দিতে রাজি হয়নি এএসআই আমিনুল ও এএসআই বকুল। এ সময় তাদের সঙ্গে ফাস্টফুডটির মালিক ১১ নম্বর ওয়ার্ড যুবলীগের সহসভাপতি জালালের ছেলে আলামিন ও রবিন বাগবিত-ায় জড়িয়ে পড়ে। বাগবিত-ার সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় যুবলীগ নেতা জালাল ও তার স্ত্রী রিনা ইয়াসমিন ঘটনাস্থলে এলে ডিবির দুই এএসআই মিলে তাদের মারধর করে।

এতে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই দুই এএসআইকেও বেধড়ক পিটুনি দেয়। খবর পেয়ে ডিবির পরিদর্শক মাসুদ, এসআই মিজান ও এসআই সায়েম ঘটনাস্থলে এলে লাঠিসোটা দিয়ে তাদেরও বেধড়ক পিটুনি দেওয়া হয়। পরে অতিরিক্ত ডিবি পুলিশ ঘটনাস্থলে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। সংঘর্ষে আহতদের মধ্যে ডিবির এসআই মিজান ও এসআই সায়েম এবং যুবলীগ নেতা জালাল, ছেলে আলামিন ও রবিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত ডিবির পরিদর্শক মাসুদ, এএসআই আমিনুল, এএসআই বকুলসহ বাকিদের নগরীর ১০০ শয্যার জেনারেল হাসপাতাল ও ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

"