যশোর প্রতিনিধি

  ২৭ আগস্ট, ২০১৮

যশোরে দোকানে আগুন : যুবক পুড়ে কয়লা

যশোরের মণিরামপুরে মুদি দোকানে আগুন লেগে অজ্ঞাত এক যুবক দগ্ধ হয়ে মারা গেছেন। গতকাল রোববার ভোররাতের দিকে উপজেলার রাজগঞ্জ কলেজ মোড়ে এই দুর্ঘটনা ঘটে। আগুন লেগে জয়নাল আবেদীন নামে এক ব্যক্তির মুদি দোকান ভস্মীভূত হয়। এ ছাড়া আগুনে মোতালেব গাজীর ধানের আড়ত এবং কাশেম গাজীর সার ও কীটনাশকের দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা প্রায় দেড়ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন লেগে তিন প্রতিষ্ঠানের প্রায় সাড়ে ছয় লাখ টাকার মামামাল পুড়েছে বলে জানিয়েছেন মণিরামপুর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়া। রোববার সকালে পুলিশ লাশ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়া বলেন, রাত ৩টার দিকে রাজগঞ্জ কলেজ মোড়ে দোকানে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এক ঘণ্টা ২০মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। পরে দোকানের ভেতরে ঢুকে আগুনে দগ্ধ এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, চুরির উদ্দেশে ওই ব্যক্তি দোকানে ঢুকেছিলেন। তখন হয়তোবা অন্ধকারে বিদ্যুতের তারে তার হাত লাগে। ফলে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

মুদি দোকানের মালিক জয়নাল আবেদীন বলেন, ‘রাত সাড়ে দশটার দিকে আমি দোকান বন্ধ করে বাড়ি যাই। রাত দুইটার দিকে লোকজনের চিৎকার শুনে এসে দেখি সব পুড়ে ছাই হয়ে গেছে। দোকানের মালামাল পুড়ে প্রায় ছয়-সাত লাখ টাকার ক্ষতি হয়েছে।’ জয়নাল আবেদীনের পাশের ধানের আড়ত মালিক সাবেক ইউপি সদস্য মোতালেব গাজী জানান, আগুন লেগে তার আড়তের প্রায় আড়াই লাখ টাকার ধান পুড়েছে।

রোববার সন্ধ্যায় মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন, ধারণা করা হচ্ছে পুড়ে মারা যাওয়া লোকটি চুরির উদ্দেশে ওই দোকানে ঢুকেছিল। আমরা লাশ হেফাজতে নিয়েছি। লাশের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close