সড়কে ঝরল শিশুসহ ৫ প্রাণ

প্রকাশ : ২০ আগস্ট ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় একটি মাইক্রোবাস দোকানে ঢুকে পড়লে দুই শিশুর মৃত্যু হয়েছে। প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেলের এক আরোহী, সুনামগঞ্জে বাসচাপায় কলেজছাত্রী নিহত হয়েছেন, নওগাঁয় ভটভটি উল্টে মারা গেছেন এক যুবক। গতকাল রোববার এসব দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর : মাদারীপুরে নিহতরা হলেন কর্ণপাড়া এলাকার এমারাত তালুকদারের মেয়ে ইমা আক্তার (১১) এবং এলাকার রুহুল শরীফের মেয়ে সুর্বণা আক্তার (৯)।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেব জানান, বরিশাল থেকে শিবচরের কাঁঠালবাড়ি ফেরিঘাটের উদ্দেশে ছেড়ে আসা একটি মাইক্রোবাস ঢাকা-বরিশালের কর্ণপাড়া এলাকায় পৌঁছালে পেছন থেকে পণ্যবাহী একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকনের ভেতরে ঢুকে যায়। ঘটনাস্থলে দোকানে থাকা সুর্বণা মারা যায়। এ সময় আহত ইমাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করলে ঢাকা-বরিশাল মহাসড়কের দুপাশে দীর্ঘ দুই কিলোমিটার জুড়ে যানবাহনের দীর্ঘ সারি দেখা যায়। পরে পুলিশ এসে বিকেলে ৫টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিলেট : লালাবাজারে ট্রাকের ধাক্কায় নিহত আলাউদ্দিন দক্ষিণ সুরমার ধরাধরপুর গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মহানগরের দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, দুপুরে মোটরসাইকেলে করে সিলেটের দিকে আসছিলেন আলাউদ্দিন। এ সময় পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

সুনামগঞ্জ : সুনামগঞ্জের নারায়ণপুরে বাসচাপায় নিহত মুন্নি আক্তার সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের শফিক মিয়ার মেয়ে।

সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের বাংলা বিভাগের শিক্ষক রামানুজ আচার্য জানান, দুপুরে মুন্নি কলেজের ইনকোর্স পরীক্ষা শেষে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। পথে নারায়ণপুর এলাকায় সুনামগঞ্জ থেকে দিরাইগামী বাস অটোরিকশাটিকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান মুন্নি। এ সময় আহত হন অটোরিকশায় থাকা আরো একজন। তবে তার নাম জানা যায়নি।

নওগাঁ : মান্দার হাজির মোড়ে ভটভটি উল্টে মো. মোশারফ হোসেন পোরশা উপজেলার ঘাটনগর বামনপাড়া গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

মান্দা থানার ওসি মাহাবুব আলম জানান, বিকেলে রাজশাহী সিটি হাট থেকে গরু বিক্রি করে ভটভটিতে চড়ে বাড়ি ফিরছিলেন মোশারফ। পথে মান্দা উপজেলার হাজির মোড়ে চালক নিয়ন্ত্রণ হারালে ভটভটিটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় মোশারফ।

"