জাতীয় শোক দিবস

চসিক আয়োজিত শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে গতকাল মঙ্গলবার নগরীর কদম মোবারক সিটি করপোরেশন বালক উচ্চ বিদ্যালয়ে স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। ক, খ ও গ গ্রুপে এই প্রতিযোগিতায় ১৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

ক বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে ইসরাত জাহান, মতিন মাহতাব বিন আবছা ও দেব জ্যোতি চৌধুরী। এ ছাড়া বিশেষ পুরস্কার পান আফসানা কাসেম, হাফছা আদিবা ও সুলতানা। খ বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে সাফী রাহ মাকরিম, আজবিয়ান, উপান্ত রায়,। এ ছাড়া বিশেষ পুরস্কার পান চন্দ্রিমা বনিক, নিগার সুলতানা। গ বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে ফাহমিদা বিনতে আবছার, ঐশি বিশ্বাস, অন্যন্যা দাশ তুসি। এ ছাড়া বিশেষ পুরস্কার পান সুমাইয়া আফরিন, শুভ দে ও সৌরভ পাল। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারক ছিলেন বিশিষ্ট চিত্রশিল্পী শওকত জাহান ও শিবুনাথ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চসিক উপসচিব আশেক রসুল চৌধুরী টিপু, কদম মোবারক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকলেছুর রহমান, শিক্ষক কল্যাণ কান্তি নাথ, অশোক সেনগুপ্ত, অচিন্ত কুমার দাশ ও রিংকু দাশ।

"