আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই : মেয়র নাছির

প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

২০৩০ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত দেশের কাতারে উন্নীতকরণের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল শুক্রবার সকালে পাঁচলাইশ সোনাপুর গাউছিয়া জামে মসজিদ প্রাঙ্গনে জাতীয় শোক দিবস উপলক্ষে ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির চিরায়ত ঐতিহ্য ক্ষুধা, দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণের স্বপ্ন দেখেছিলেন। কিন্তু ১৯৭৫’র ১৫ আগষ্ট কালোরাতে ঘাতকেরা সপরিবারে হত্যা করে জাতির জনককে। এই নির্মম হত্যাযজ্ঞের মধ্য দিয়ে বাঙালির চিন্তা-চেতনা, মুক্তিযুদ্ধ,সংগ্রাম,স্বপ্ন ধুলিস্যাৎ হয়ে যায়। ইতিহাসে শুরু হয় দহনকাল। ২০৩০ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত দেশের কাতারে উন্নীতকরণের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুস শাকুর ফারুকী, সেলিম রণিসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গসহযোগী সংগঠন নেতারা উপস্থিত ছিলেন।

 

"