লালমনিরহাট প্রতিনিধি

  ১১ আগস্ট, ২০১৮

লালমনিরহাটে স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্ত্রী মিনা বেগমকে (২৫) শ্বাসরোধে হত্যা করে স্বামী মোস্তফা আলী পালিয়েছেন। গতকাল শুক্রবার স্থানীয়দের খবরে মরদেহ উদ্ধার করে পুলিশ। মোস্তফা আলী আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের সজিববাজার এলাকার এমাজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোস্তফা আলী দুই সন্তান ও বড় স্ত্রী মায়া বেগমকে বাড়িতে রেখে চট্টগ্রামে কাজে গিয়ে কক্সবাজার সন্দিপ এলাকার মিনা বেগমকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিবাহ করে গ্র্রামের বাড়িতে নিয়ে আসেন। এরপর থেকে দুই স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকত। মিনা বেগম ঝিয়ের

কাজ করে জীবিকা নির্বাহ করতেন। এরই মাঝে মায়ার কোলে একটি মেয়ে (২) সন্তান আসে।

মিনা বেগমকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে কারণে-অকারণে নির্যাতন করতেন মোস্তফা ও তার বড় বউ মায়া বেগম। এ নিয়ে মিনা বেগম স্থানীয় মাতব্বর সাবেক ইউপি সদস্য শফিকুল ও স্থানীয় সজিব বাজারের ব্যবসায়ীদের নালিশ করলে শুক্রবার বৈঠকের দিন ধার্য করেন।

নালিশের বিষয়টি জানার পর আরো ক্ষিপ্ত হয়ে উঠেন স্বামী মোস্তফা ও তার বড় বউ মায়া বেগম। গত বৃহস্পতিবার দিনগত রাতে মিনা বেগমকে বেধড়ক মারপিট করে শ্বাসরোধে হত্যা করে বাড়ির বাহিরে ফেলে রেখে সপরিবারে ছটকে পড়েন স্বামী মোস্তফা আলী।

সকালে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। স্থানীয় সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, নিহত গৃহবধূ নির্যাতনের বিচার চেয়ে বৃহস্পতিবার নালিশ করলে শুক্রবার বৈঠক করার সিদ্ধান্ত হয়। কিন্তু শুক্রবার সকালে তার মরদেহ পাওয়া যায়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানো হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close