পাঁচ দিনের ব্যবধানে রাজবাড়ীতে আরেক গৃহবধূ জবাই

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ০০:০০

রাজবাড়ী সংবাদদাতা

রাজবাড়ী সদরে পাঁচ দিনের ব্যবধানে আবারও এক গৃহবধূকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। আগের খুনের রহস্য উদ্ঘাটন হয়নি, এরই মধ্যে গত মঙ্গলবার রাত ১২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামে গৃহবধূ আদুরী বেগমকে (২৫) জবাই করে করে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সকালে নিজবাড়ী থেকে তার লাশ উদ্ধার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ। নিহত আদুরী বেগম আটদাপুনিয়া গ্রামের ৮ নং ওয়ার্ডের রডমিস্ত্রি মিজানুর রহমানের স্ত্রী। গত ৩ আগস্ট শুক্রবার জেলা সদরের পশ্চিম মূলঘর থেকে দাদি ও নাতনির জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ, এখনো তার কোনো কূলকিনারা হয়নি।

নিহত গৃহবধূর শ্বশুর করিম মৃধা জানান, গত দুই মাস আগে তার ছেলে মিজানুর কক্সবাজারের উখিয়ায় রড মিস্ত্রির কাজে গেছে। গৃহবধূ আদুরী তার কোলের দুই ছেলে সন্তানকে নিয়ে একটি পাটকাঠির বেড়ার ঘরে থাকত। গত মঙ্গলবার রাত ১টার দিকে প্রতিবেশীরা শিশুদের চিৎকার-কান্নার শব্দ শুনে ঘরে গিয়ে দেখে বিছানার ওপরে আদুরীর গলাকাটা লাশ। শিশুদের হাতে পায়ে ওদের মায়ের রক্ত লেগে আছে। পরে তারা স্থানীয় মেম্বরকে খবর দেয়।

সদর থানার এসআই বদিয়ার রহমান জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে। ওই গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে খুনের মোটিভ বোঝা যাবে। জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে।

উল্লেখ্য, গত ৩ আগস্ট শুক্রবার জেলা সদরের পশ্চিম মূলঘর থেকে দাদি ও নাতনির জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। সেই ঘটনায় অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের হলেও এখন পর্যন্ত ঘটনার সঠিক কারণ ও হত্যাকারী শনাক্ত হয়নি।

"