চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম

সভাপতি কাজী আবুল মনসুর, সম্পাদক আলিউর রহমান

প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে রিপোর্টারদের সংগঠন চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের (সিআরএফ) পূর্ণাঙ্গ কমিটি হয়েছে। এতে সংগঠনের সভাপতি পদে দৈনিক প্রতিদিনের সংবাদের ব্যুরো প্রধান কাজী আবুল মনসুর ও সাধারণ সম্পাদক পদে চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য আলিউর রহমান মনোনীত হয়েছেন।

গত শনিবার রাতে চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যদের সম্মতিতে ২০১৮-২০ সেশনের এই কমিটি গঠন করা হয়েছে। চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সিনিয়র সহ-সভাপতি পদে তারা টিভি ও দৈনিক সংবাদের ব্যুরো প্রধান নিরূপম দাশগুপ্ত, সহ-সভাপতি পদে সিপ্লাস টিভির সম্পাদক আলমগীর অপু, যুগ্ম সম্পাদক পদে আমাদের নতুন সময়ের ব্যুরো প্রধান গোলাম মাওলা মুরাদ দায়িত্ব পেয়েছেন। এ ছাড়া অর্থ সম্পাদক পদে দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার ফারুক আবদুল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বাংলা টিভির ব্যুরো প্রধান লোকমান চৌধুরী, আন্তর্জাতিক যোগাযোগ ও গবেষণা সম্পাদক পদে আরটিভির ব্যুরো প্রধান সারোয়ার আমিন বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক সুপ্রভাতের স্টাফ রিপোর্টার আজিজুল কদির, সমাজকল্যাণ সম্পাদক দীপ্ত টিভির ব্যুরো প্রধান লতিফা আনসারি রুনা মনোনীত হয়েছেন।

নির্বাহী সদস্য পদে মনোনীত চারজন হলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য সামশুল হুদা মিন্টু, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বিভাগীয় প্রধান দেবদুলাল ভৌমিক, এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার আবুল হাসনাত ও যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান জামশেদ রেহমান চৌধুরী।

"