নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২১ জুলাই, ২০১৮

মাদকবিরোধী অভিযানে আটক ১৩ জনকে দন্ড

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদকবিরোধী অভিযানে নারী ও হিজড়াসহ ১৩ জনকে আটক করে দন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এর মধ্যে পাঁচজনকে এক বছর করে, সাতজনকে ছয় মাস করে কারাদন্ড এবং একজনকে দুই হাজার টাকা অর্থদন্ড করা হয়।

গতকাল শুক্রবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ফতুল্লার চাঁদমারি বস্তি এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদর দফতরের প্রধান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউছুল আজমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদ- ও অর্থদন্ড করা হয়।

এ সময় অভিযানে আরো উপস্থিত ছিলেন, র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক জসিম উদ্দিন, সহকারী পরিচালক বাবুল আক্তার, নাজমুল আহসান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক ওবায়দুল কবির ও উপপরিদর্শক রফিকুল ইসলাম।

দন্ডপ্রাপ্তরা হলেন, ময়না খাতুন, দ্বীন ইসলাম, পান্না মিয়া, জরিনা বেগম, রমজান আলী, আমান, জাম্বু, হারুন আর রশিদ, মনির হোসেন, আজিজ, রাসেল, কাজল (হিজড়া)।

এ ব্যাপারে গাউছুল আজম বলেন, সারা দেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব সদর দফতরের নির্দেশে নারায়ণগঞ্জের চাঁদমারি বস্তি এলাকায় অভিযান চালিয়ে ১৩ মাদকসেবী ও বিক্রেতাকে আটক করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist