কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৯ জুলাই, ২০১৮

কুয়াকাটা সৈকতের ভাঙন রোধে পদক্ষেপ নেওয়ার দাবি

পটুয়াখালীর কুয়াকাটা সৈকতের ভয়াবহ ভাঙন রোধে দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। এ সময় তারা ভাঙন রোধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন। গতকাল বুধবার সকালে কুয়াকাটাবাসীর উদ্যোগে সৈকতে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে জনপ্রতিনিধি, ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী, পর্যটকরা অংশ নেন।

মানববন্ধনে কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা বলেন, দুই বছর আগে কুয়াকাটা সৈকতের ভাঙন রোধে ২৩০ কোটি টাকার একটি প্রকল্প নেওয়া হয়েছে। এটি প্লানিং থেকে ফেরত দেওয়া হয়েছে। কিন্তু চট্টগ্রাম, কক্সবাজারে নদী ও সাগরের ভাঙন রোধে হাজার কোটি টাকা দেওয়া হয়। কুয়াকাটার ভাঙন রোধে ২৩০ কোটি টাকা চাওয়া হয়েছে। আমরা চাই প্রধানমন্ত্রী বিষয়টি জানুক এবং পাশাপাশি কুয়াকাটা সৈকতের ভাঙন রোধে ব্যবস্থা নেওয়া হোক। সুন্দর ও মনোরম এই ভেলাভূমিকে সাগরের গ্রাস থেকে রক্ষা করা হোক।

তিনি আরো বলেন, কুয়াকাটা সৈকতের ভাঙন রোধ করতে না পারলে দক্ষিণাঞ্চলের পর্যটন ব্যবসা মুখথুবড়ে পড়বে। আমরা চাই, প্রধানমন্ত্রী দ্রুত হস্তক্ষেপের মধ্য দিয়ে প্রস্তাবিত প্রকল্পের বাস্তবায়ন করবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist