উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ১৭ জুলাই, ২০১৮

উখিয়ায় ট্রাক উল্টে প্রাণ গেল নারী-শিশুসহ ৪ জনের

কক্সবাজারের উখিয়ায় বাঁশের বোঝাইকৃত ট্রাক উল্টে পড়ার ঘটনায় তিন রোহিঙ্গাসহ চারজন নিহত হয়েছেন। আহত অন্তত ১৪ জন। গতকাল সোমবার সকালে উখিয়ার কাস্টমঘাট এলাকায় (বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সড়ক সংলগ্ন) ট্রাকটি উল্টে গেলে বাঁশের বোঝা চারটি টমটম ও চারটি অটোরিকশার ওপর গিয়ে পড়ে। এতে বাঁশ চাপায় এই হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত তিন রোহিঙ্গা হলেন, উখিয়ার বালুখালী শিবিরের নূর কায়েস (২৫), টেকনাফের লেদা আলীখালী শিবিরের তসরিন আকতার (২০) ও তার ২৭ দিন বয়সী মেয়ে মোশরফা আকতার। দুর্ঘটনায় নিহত অপর ব্যক্তি হলেন রোহিঙ্গা শিবিরে কর্মরত বেসরকারি সংস্থা ‘মুক্তি-কক্সবাজার’-এর মাঠকর্মী রোজিনা আকতার (২৩)। তার বাড়ি উখিয়ার বালুখালী পানবাজার এলাকায়। নিহত ব্যক্তিরা সবাই ব্যাটারিচালিত টমটমের যাত্রী ছিলেন। আহত হলদিয়া পালং ইউনিয়নের হেলাল উদ্দিন, টেকনাফ নাইট্যংপাড়ার ফাতেমা বেগম, বালুখালী গ্রামের হামিদুর রহমান, একই গ্রামের আনোয়ারা বেগমসহ ১০ জন যাত্রী রেডক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদের বালুখালী রেড ক্রিসেন্ট ফিল্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

ঘটনাস্থল ঘুরে জানা যায়, কক্সবাজার-টেকনাফ সরু সড়কের ওপর দিয়ে দৈনিক হাজার হাজার যানবাহন চলাচল করার কারণে সড়কের বিভিন্ন অংশে ভাঙন দেখা দিয়েছে। সম্প্রতি রোহিঙ্গাদের কেন্দ্র করে যানবাহন চলাচল বৃদ্ধি পেয়েছে বহুগুণ। এতে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে সড়কের উভয় পাশে। প্রত্যক্ষদর্শীরা জানান, ভারী বৃষ্টিতে ২৫ টন ওজনের বাঁশ বোঝাইকৃত একটি ট্রাক ক্যাম্পে যাওয়ার পথে বালুখালী কাস্টমস মৈত্রী সড়ক এলাকায় বিপরীত দিক থেকে আসা যানবাহনকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে উল্টে যায়। ট্রাকের ওপরে থাকা বাঁশ গিয়ে পড়ে পাশ দিয়ে যাওয়া যাত্রীবাহী চারটি টমটম ও চারটি অটোরিকশার ওপর। এতে টমটম ও অটোরিকশায় থাকা আরোহীরা হতাহত হন। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist