বেনাপোল প্রতিনিধি

  ১৫ জুলাই, ২০১৮

বেনাপোলে ৫০ হাজার ডলারসহ পাচারকারী আটক

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত থেকে ৫০ হাজার মার্কিন ডলারসহ আক্তারুল ইসলাম নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। গতকাল শনিবার দুপুর ১২টায় পুটখালী সীমান্তের খলসি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আক্তারুল ইসলাম পুটখালী পশ্চিমপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ২১ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়কের নেতৃত্বে বিজিবির একটি টহল দল খলসি বাজারে অভিযান চালায়। মোটরসাইকেলে যাওয়ার সময় আক্তারুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৫০ হাজার মার্কিন ডলার যা বাংলাদেশি ৪২ লাখ টাকাসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত ডলার ও মোটরসাইকেলের মূল্য ৪২ লাখ ৯০ হাজার টাকা। আটক আসামি আক্তারুল, মোটরসাইকেল ও জব্দকৃত ডলারসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মুদ্রা পাচার আইনে মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist