রূপগঞ্জে অপহরণের ৮ দিন পর উদ্ধার, গ্রেফতার ৪

প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ০০:০০

নারায়ণগঞ্জ রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব বিশ্বরোড এলাকা থেকে আরএফএল কোম্পানির গাড়ি চালক এমরানকে অপহরণের আট দিনের মধ্যে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সঙ্গে জড়িত থাকা চার ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকা থেকে গাড়ি চালক এমরানকে উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক জুবায়ের মৃধা জানান, গ্রেফতাররা হলেন, চাঁদপুর জেলার সুবিদপুর এলাকার আরিফ, চট্টগ্রাম জেলার সাতকানিয়া সোহারদা এলাকার হোসাইন, একই এলাকার মতাজউদ্দিন ও রংপুর জেলার কুড়িগ্রাম এলাকার হৃদয়।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম জানান, গত ১ জুলাই উপজেলার তারাব বিশ্বরোড এলাকা থেকে চার থেকে পাঁচজন যুবক এমরানকে প্রাইভেটকারে তুলে অপহরণ করে। এরপর পরিবারের লোকজনের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অপহরণকারীদের ৫০ হাজার টাকা বিকাশের মাধ্যমে দেওয়া হয়। টাকা পেয়েও এমরানকে ফেরত দেয়নি অপহরণকারীরা। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামন মনির জানান, আরএফএল কোম্পানির গাড়ি চালক এমরানের পিতা রূপগঞ্জ থানায় এসে অপহরণের লিখিত অভিযোগ করেন। সে অভিযোগের ভিত্তিতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে আট দিনের মধ্যে অক্ষত অবস্থায় ফতুল্লা থানাধীন শিবু মার্কেট থেকে এমরানকে উদ্ধার করা হয়। তখন ঘটনার মূল হোতা আরিফসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

"