বাঁশখালীতে আগুন লাগা ট্রাকের সঙ্গে ধাক্কায় নিহত ৩

প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের বাঁশখালীতে পণ্যবাহী মিনি ট্রাকে আগুন লাগার পর সেই গাড়ির সঙ্গে ধাক্কা লেগে একটি মোটরসাইকেলের আরোহীসহ ছয়জন মারাত্মক দগ্ধ হন; এর মধ্যে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে পিএবি প্রধান সড়কের শেখেরখীল রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শেখেরখীল ইউনিয়নের নূর হোসেন (৩০) ও বরিশাল জেলার মুলাদী উপজেলার আব্দুল লতিফ খান (৪৫) নামে দুজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন কক্সবাজারের নুরুল কবির (২২), সালামত (৪০) ও নুরুল আলম (২০)। তাদের বেলা ২টার দিকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, আহতদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বাঁশখালী থানার ওসি সালাউদ্দিন হীরা বলেন, চট্টগ্রাম নগর থেকে চকরিয়াগামী একটি পণ্যবাহী মিনি ট্রাক শেখেরখীলের পিএবি প্রধান সড়কের শেখেরখীল রাস্তার মাথায় পৌঁছলে সেটিতে আগুন ধরে যায়। একই সময়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে। পরে গাড়ি দুটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বিলে পড়ে যায়। এতেই হতাহতের ঘটনা ঘটে।

"