সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৫ জুলাই, ২০১৮

আগামী নির্বাচনে হবে মুক্তিযুদ্ধের শক্তির বিজয় : স্বাস্থ্যমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন, এমন মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে যাকে মনোনয়ন দেবেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা পাহাড়সম শক্তির মতো ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবে। নৌকা বিজয় ছিনিয়ে আনবে। আওয়ামী লীগ দেশের বৃহত্তম রাজনৈতিক দল, এ দলে প্রার্থীতা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা থাকতেই পারে।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম গতকাল বুধবার বিকেলে সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। মোহাম্মাদ নাসিম বলেন, তিন সিটি করপোরেশনের নির্বাচনে অতীতের মতোই ১৪ দলের ভূমিকা থাকবে এবং ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের জন্য কাজ করবে। এর আগে স্বাস্থ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা কাজীপুরের মেঘাই ঘাটে যমুনা নদীর তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি ও ‘শেখ হাসিনা নার্সিং কলেজের’ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় তার সঙ্গে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক ডা. কৃষ্ণ কুমার পাল, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ দানিউল হক মোল্লাসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist