সিলেট প্রতিনিধি

  ০২ জুলাই, ২০১৮

সিলেটে প্রথম দিনে বাদ ১০ কাউন্সিলর প্রার্থী

সিলেট সিটি করপোরেশন (সিসিক নির্বাচনে) মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিনে ১০ প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। বাতিল হয়েছে সাতজন সাধারণ কাউন্সিলর প্রার্থী এবং তিনজন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন। গতকাল রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিনে বিভিন্ন কারণে নির্বাচন কমিশন তাদের মনোনয়নপত্র বাতিল করেছে। সিলেট সিটি নির্বাচনের রিটার্নিং অফিসার মো. আলীমুজ্জামান এই তথ্য জানিয়েছেন।

নির্বাচন কর্মকর্তার তথ্যানুসারে, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাজিব কুমার দে, ঋণ খেলাপি হওয়ায় ৫নং ওয়ার্ডের কাজী নাজমুল আহমদ, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় নিলুফা সুলতানা চৌধুরী, ৭নং ওয়ার্ডের মুহিবুর রহমান সাবু ও ১৬নং ওয়ার্ডের রায়হান হোসেন কামাল, তথ্য গোপন করায় ১১নং ওয়ার্ডের আবদুর রকিব বাবলু, ঋণ খেলাপি হওয়ায় ১৫নং ওয়ার্ডের শেখ মফিজুর রহমানের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

এ ছাড়া ঋণ খেলাপি হওয়া সংরক্ষিত ৩নং ওয়ার্ডের শ্যামলী সরকার, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় আলিমুন এবং ৬নং ওয়ার্ডের রেহানা ইয়াসমিনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান, গতকাল রোববার সিসিকের ২৭টি ওয়ার্ডের মধ্যে প্রথম ১৮টি ওয়ার্ডের প্রার্থীদের মনোনয়নপত্র এবং সংরক্ষিত ৯টি ওয়ার্ডের প্রথম ছয়টির প্রার্থীদের জমা দেওয়া মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। তবে যেসব প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে, তারা আপিলের সুযোগ পাবেন বলে জানিয়েছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist